pmr-logo
National Operator of FEE

রিটার্ন এবং রিফান্ড পলিসি

রিটার্ন এবং রিফান্ড পলিসি

প্রভা অরোরা’র একটি অন্যতম প্রোডাক্ট ‘সবুজ সাথী’ তে আপনাকে স্বাগতম! 

সবুজ সাথীর ওয়েবসাইট পরিদর্শন এবং কেনাকাটা করার জন্য আপনাকে ধন্যবাদ। আমাদের রিটার্ন এবং রিফান্ড পলিসি গঠন করে এমন শর্তাবলী নিম্নরূপ।

আপনি যদি আপনার ক্রয়ের সাথে সম্পূর্ণরূপে সন্তুষ্ট না হয়ে থাকেন, আমরা আপনাদের সাহায্য করতে সদা নিবেদিত। 

রিটার্নস

প্রোডাক্ট ক্রয় এর দিন হতে ১৪ (চৌদ্দ) ক্যালেন্ডার দিনের মধ্যে একটি আইটেম ফেরত দিতে পারবেন।

ফেরত দেওয়ার জন্য আপনার আইটেমটি অবশ্যই অব্যবহৃত এবং আপনি যে অবস্থায় পেয়েছেন সেই অবস্থায় থাকতে হবে।

আপনার আইটেম মূল প্যাকেজিং এ থাকতে হবে। 

আপনার আইটেমের ক্রয়/ডেলিভারির রসিদ বা প্রমাণ থাকতে হবে।

পচনশীল পণ্যের ক্ষেত্রে, অনুগ্রহ করে ডেলিভারি ম্যান থাকা অবস্থায় পণ্য চেক করুন এবং ডেলিভারি ম্যান থেকে বুঝে গ্রহণ করুন।

যদি আপনি উপস্থিত না থাকার জন্য প্রাপকের ঠিকানা থেকে পণ্যগুলি ফিরে আসে বা নিশ্চিত ঠিকানায় সময়মতো পার্সেল গ্রহন করার ব্যবস্থা না থেকে থাকে, তবে ডেলিভারি এজেন্ট তাদের সুবিধাজনক সময়ে ডেলিভারি করবে। কিন্তু এই ধরনের পরিস্থিতিতে, যদি পণ্যটি তার যথাযথ মূল্য হারায় বা একাধিক মুভমেন্ট এর ফলে কোনো ক্ষতির সম্মুখীন হয়, তাহলে বিক্রেতা দায়ী থাকবে না।

রিফান্ড

একবার আমরা আপনার আইটেমটি পেয়ে গেলে, আমরা এটি নিরীক্ষা করব এবং আপনাকে অবহিত করব যে আমরা আপনার কাছ থেকে ফেরত আইটেমটি পেয়েছি। আমরা আইটেম নিরীক্ষণ শেষে আপনার ফেরতের স্থিতি সম্পর্কে ৩-৭ কার্যদিবসের মধ্যে আপনাকে অবহিত করব।

যদি পণ্যটি সময়মতো না পাওয়ার কারণে ডেলিভারি না করা হয় এবং ১-৩ দিন অপেক্ষা করে ফেরত দেওয়া হয়, তাহলে গ্রাহক টাকা ফেরত পাওয়ার অধিকারী হবেন। যদি পেমেন্ট COD-এ নির্ধারিত হয়, গ্রাহককে ফিউচার রেকর্ডের জন্য নেতিবাচক পয়েন্ট দিয়ে চিহ্নিত করা হবে। যদি কোনো পচনশীল আইটেম সময়মতো না পাওয়ার কারণে ফেরত দেওয়া হয়, তাহলে গ্রাহক টাকা ফেরত পাওয়ার অধিকারী হবেন। তবে অন্যায়কারী শিপিং চার্জ বহন করবে।

উপরে উল্লিখিত পয়েন্টগুলি বিবেচনা করে, যদি আপনার রিটার্ন অনুমোদিত হয়, তাহলে কর্তৃপক্ষ আপনার ক্রেডিট কার্ডে (বা অর্থপ্রদানের মূল পদ্ধতি) ফেরত শুরু করবে।

আপনার কার্ড প্রদানকারীর নীতির উপর নির্ভর করে আপনি নির্দিষ্ট দিনের মধ্যে ক্রেডিট পাবেন।

শিপিং

যদি ভুল বোঝাবুঝি / ভুল অর্ডারের জন্য পণ্যটি ফিরে আসে, তবে ফেরত আইটেমের জন্য শিপিং খরচ পরিশোধের জন্য গ্রাহক দায়ী থাকবে। প্রথমবার এর ক্ষেত্রে, শিপিং খরচ ফেরতযোগ্য নয়।

আপনি যদি ফেরত পান, তাহলে রিটার্ন শিপিংয়ের খরচ আপনার ফেরত থেকে কেটে নেওয়া হবে।

যোগাযোগ করুন

আমাদের রিটার্ন এবং রিফান্ড পলিসি সম্পর্কে আপনার যদি আরও কোনও প্রশ্ন থাকে তবে নীচের ইমেলে আমাদের সাথে যোগাযোগ করুন: probhaaurora@gmail.com

Download রিটার্ন এবং রিফান্ড পলিসি

Scroll to Top